মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:০২ অপরাহ্ন

আমরা ভাল কাজের শীর্ষে থাকতে চাইঃ আতাউর রহমান আতা

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ৯২ পাঠক পড়েছে

সমাজ সেবায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরুপ সরকারী ও বেসরকারী পর্যায়ে দুটি পদক প্রাপ্তির পর কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সাংবাদিকদের সাথে সদর উপজেলা মিলনায়তনে মতবিনিময়কালে সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা আজ ২১ জুন দুপুরে একথা বলেন।

তিনি আরও বলেন, এই পদক আমার নয়। এই পদক কুষ্টিয়াবাসীর। গণমাধ্যমকর্মীদের লেখনীর মাধ্যমে প্রকাশিত সংবাদ এই পদক অর্জনে সহায়তা করেছে। আমি কোন স্বীকৃতির জন্য সমাজের কাজ করি না। আমি আপনাদের সাথে নিয়ে জীবনের শেষদিন পর্যন্ত মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি’র হাত আমাদের মাথার উপর আছে বলেই কুষ্টিয়ায় একের পর এক উন্নয়ন হচ্ছে। জননেতা আতাউর রহমান আতা আরও বলেন, আমি আপনাদের ভাই হিসেবে থাকতে চাই।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সহ সভাপতি মীর আল আরেফিন বাবু, সাধারন সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ মিলন উল্লাহ, প্রচার সম্পাদক মাহমুদ হাসান, ক্রীড়া সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, তথ্য ও গবেষণা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, নিবার্হী সদস্য তৌফিক তপন সাধারণ
সদস্য সালমান শাহারিয়ার রাজু, রাকিবুল হাসান, মিজানুর রহমান দিপু, জাহেদুল হক ডন, চাঁদ আলী, হাফিজুর রহমান জীবন সাংবাদিকদের মধ্যে আরও ছিলেন
এইচ এম বেলাল, সোহাগ আহমেদ, সেলিম রেজা বাচ্চু, ফয়সাল চৌধুরী রিপন, সাইফ উদ্দিন আল আজাদ, রুবেল রানা, ফজলুল হক টুটুল, মাহমুদুল হক বাদল, নাজমুল ইসলাম, আজিজুর রহমান, সুমন মাহমুদ, আব্দুল্লাহ আল হাসান, তানজিমুল হুদা, রফিকুল ইসলাম দোয়েল, আব্দুর রহমান অপু, রাজু আহমেদ, আরিফ খন্দকার, আমির হামজা, এস এম ওয়ালিদুজ্জামান শুভসহ শতাধিক গণমাধ্যমকর্মী।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580