শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরাকে অর্থনৈতিক জোনে পরিণত করতে দলমত সবাইকে এগিয়ে আসতে হবে রুহুল হক-এমপি দৌলতপুর সমিতি কুষ্টিয়ার বার্ষিক পিকনিক সম্পন্ন কুষ্টিয়ায় সম্পত্তির লোভে মাকে খুন , ৩৪ দিন পর লাশ উদ্ধার সাতক্ষীরায় সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কুষ্টিয়ায় বড় বাজারে জাহাঙ্গীর কসমেটিকস গুদামে আগুন, কোটি টাকার ক্ষতি সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসির) বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শামসুজ্জামানের বিদায়ে শোকের ছায়া, তিনি ছিলেন রঙের মানুষ: শাকিব খান কেরাণীগঞ্জে তিনতলা ভবন ধসে পড়েছে বন্যার কবলে ইন্দোনেশিয়ার রাজধানী, সরিয়ে নেওয়া হলো বহু মানুষ কোভিট-১৯ টিকা নিলেন “কুষ্টিয়া অনুসন্ধান” সম্পাদক সাংবাদিক তৌফিক তপন

ইবিসাসের নির্বাচনে সভাপতি জীবন, সাধারণ সম্পাদক রানা

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১২০ পাঠক পড়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইংরেজি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবন (নিউ এজ) সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইরফান মাহমুদ রানা (খোলা কাগজ) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।
শনিবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় প্রেসকর্ণারে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান। এর আগে বেলা ১১টা থেকে ১১টা ৪০ মিনিট পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহসভাপতি হুমায়ুন কবীর শুভ (বাংলাদেশ পোস্ট), সহসাধারণ সম্পাদক আতিকুর রহমান অনি (মানবকন্ঠ), দপ্তর সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম (যায়যায়দিন), অর্থ সম্পাদক ইমানুল সোহান (দেশ রূপান্তর), প্রচার সম্পাদক শাহেদুল ইসলাম (নিউ নেশন), কার্যনির্বাহী সদস্য তাজমুল হক জায়িম (নয়া দিগন্ত) ও বিপ্লব খন্দকার (ইনকিলাব)।
শনিবার দুপুর ২টার দিকে নব নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান এবং রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।
এছাড়া নির্বাচন পর্যবেক্ষক ও প্রক্টর পরেশ চন্দ্র বর্মণ, সহকারি নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) আতাউল হক এবং সমিতির সাবেক সভাপতি সুজা উদ্দিন, সদ্য বিদায়ী সভাপতি ইমরান শুভ্র প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580