রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ চালু হয়েছে বিএনপি করে শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাচ্ছে না : মাহাবুব উল আলম হানিফ এমপি ব্যারিস্টার রফিক-উল হক আর নেই, রেখে গেলেন বর্ণাঢ্য জীবনের স্মৃতি প্রধানমন্ত্রী যা আহ্বান করেন জনগণ তাতেই সাড়া দেয়: স্বরাষ্ট্রমন্ত্রী সাতক্ষীরায় জেলা পুলিশের অভিযানে চালকদের ডোপ টেস্ট সাতক্ষীরায় সংস্কৃতির বিস্তার ও উন্নয়নে সহায়তার আশ্বাস : প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি কুষ্টিয়ায় হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপূজা শুরু শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে ! দেনমোহর ৫০ হাজার ৬৫০ সাতক্ষীরায় চার মাডার, সি আই ডি ‘র আটক রায়হানুলের তথ্যে আরও ৩ জন এ বছর কোনো পরীক্ষা হবে না : শিক্ষামন্ত্রী

কুষ্টিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী’র এসিড নিক্ষেপের অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৯ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে
নাকের অপেল কিনে দেওয়ার কথা বলে মার্কেটে নিয়ে এসিড নিক্ষেপ করলেন স্বামী। আজ সকালে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন এসিডে দগ্ধ স্ত্রী বৃষ্টি খাতুন এমনটি অভিযোগ করলেন স্বামী আকবরের বিরুদ্ধে।
এসিডে দগ্ধ বৃষ্টির বড় বোন বর্ষা জানান, ৫ বছর আগে আমার ছোট বোন বৃষ্টি কলেজে পড়াকালিন সময় কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে আকবরের প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এর পর তারা নিজেরা বিয়ে করে। পরিবার তখন তাদের বিয়ে মেনে নেয়নি। আকবর প্রায় সময় জেলে থাকে। ওর নামে মাদক, চুরি সহ বেশ কিছু মামলা রয়েছে। বৃষ্টির বাচ্চা হওয়ার পর আকবর ইয়াবা সহ পুলিশ ধরে নিয়ে যায়। তখন আমার বাবা বৃষ্টি ও বৃষ্টির শিশু কন্যাকে নিয়ে আসে। এর পর থেকে আকবর আমার বাবার বাড়ি থাকতো। ৮ অক্টোবর সকালে বৃষ্টিকে নাকের অপেল কিনে দেবার জন্য মার্কেটে নিয়ে যায় কিন্তু নাকের অপেল না কিনে বাসায় নিয়ে আসার সময় দুজনার মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে আকবর চৌড়হাস লুৎফর ড্রাইভারের বাড়ির সামনে গিয়ে মোটরসাইকেল থেকে বৃষ্টিকে নামিয়ে দিয়ে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। সেখানে থাকা স্থানীয়রা বৃষ্টিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নুরুজ্জামান তালুকদার বলেন, আমরা বিষয়টি জানার সঙ্গে সঙ্গে হাসপাতালে গিয়েছি। এখন এঘটনার সাথে জড়িত ব্যক্তিকে আটকের জন্য পুলিশ কাজ করছে।
বৃষ্টি এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার জানান, রোগী এখন ভালো আছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580