সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৪৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক #
  • প্রকাশিত সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১৩৭ পাঠক পড়েছে
কুষ্টিয়ায় যথাযোগ্য মর্যদায় মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস পালিত হয়েছে।
সকালে জেলা প্রশাসনে আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন ৩১বার তপধ্বনি আর জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে পুস্পস্তবক অর্পণের মধ্যদিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।।
এরপর সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।কুষ্টিয়া সরকারি কলেজ, ইসলামিয়া কলেজ, আঞ্চলিক শ্রম অধিদপ্তর, বিএডিসি, সরকারি মহিলা কলেজ, অগ্রণী ব্যাংক, জনতা ব্যাংক,বঙ্গবন্ধু পরিষদসহ  পেশাজীবী সংগঠন , শিক্ষকপরিষদ নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্প ণ করেন।
স্বাধীনতা  ও জাতীয় দিবস উপলক্ষে ইসলামিয়া কলেজে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সকালে জেলা প্রশাসনের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ বেদিতে  সাড়ে ৭টায় ইসলামিয়া কলেজের অধ্যক্ষ নওয়াব আলীর নেতৃত্বে কলেজের শিক্ষক, কর্মকর্তা,কর্মচারীসহ রোভার স্কাউট কেন্দ্রীয় শহীদ মিনার বেদী ও জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।
পরে ইসলামিয়া কলেজ মিলনায়তনে একটি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় অধ্যক্ষ নওয়াব আলীর সভাপতিত্বে প্রথমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রভাষক আবদুল আলীম
প্রভাষক লস্কর আলীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক মোঃ আবুল হোসেন গাজী, মোঃ হাবিবুল ইসলাম, জেসমিন নাহার, মোঃ নাসির উদ্দিন, পারভিন আক্তার, আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডক্টর শহিদুল বারীসহকারী অধ্যাপক। উক্ত অনুষ্ঠানে স্বাধীনতার সংগ্রামীমুক্তিযোদ্ধা ও কালরাত্রির গণহত্যা ও মুক্তিযোদ্ধাদের বিজয় গাঁথা বিষয়ে আলোকপাত করা হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580