মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় ইলেকট্রিক শ্রমিক ইউনিয়য়নের নৌকা ভ্রমণ পিকনিক সম্পন্ন

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় ইলেকট্রিক শ্রমিক ইউনিয়য়নের নৌকা ভ্রমণ পিকনিক   ৯সেপ্টেম্বর’২০২২  শুক্রবার   সম্পন্ন হয়েছে ।

প্রতি বছরের ন্যায় কুষ্টিয়া জেলা বে-সরকারিি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নের চলমান কর্ম সূচীর অংশ হিসেবে নৌকা ভ্রমণ পিকনিক বছরের বর্ষা মৌসুমে ইলেকট্রিক শ্রমিক সদস্য ও ইলেকট্রিক প্রতিষ্ঠান ও কোম্পানী প্রতিনিধিদের সক্রিয় অংশগ্রহণে নৌকা ভ্রমণ পিকনিক হয়ে থাকে। সেই ধারাবাহিকতায় অত্র সংগঠনের সভাপতি শ্রমিক বান্ধব সাংবাদিক তৌফিক তপনের সভাপতিত্বে নৌকা ভ্রমণ পিকনিক অনুষ্ঠিত হয়েছে।

একশত ষাট জন সদস্য পিকনিকে অংশগ্রহণ করেন।  এসময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন খাজানগরের কবিরাজ রাইস মিলের সত্বাধিকারি এবাদত হোসেন।

বিশেষ অতিথি বিবিএস কেবলের কুষ্টিয়া সেলস্ ম্যানেজার মামুন।

বিআরবি লগো সম্বলিত প্রতিটি সদস্যদের গেঞ্জি পরিহিত  অবস্থায় দেখা যায়। নৌকা ভ্রমণ পদ্মা নদী দিয়ে সোলায়মান শাহ মাজার,, মনি রিসোর্ট  সেন্টার, হার্ডিং ব্রিজ  পরিদর্শনের জন্য অন্যতম। সুন্দর মনোরম  ও শান্তিপূর্ণ পরিবেশ একটি মিলন মেলায়  রূপ নেয়।

পিকনিক সফল করতে যাদের সহযোগী আমরা পেয়েছি তাদের প্রতি   ইউনিয়নের    কৃতজ্ঞতায় আবদ্ধ হয়ে রইলেন ঐতৃব্য’র সত্বাধিকারি কুষ্টিয়া চেম্বার অব কমার্স  এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালক বিশিষ্ট সমাজ সেবক শেখ ফজলে করিম খোকা, বিআরবি কেবল, বিবিএস, মজিদুল ইলেকট্রিক, আল-হামদুলিল্লাহ ইলেকট্রিক, এন আর ইলেকট্রিক, এশিয়া কোকারিজ, সুমন প্রিন্ট্রার্স, মায়ের দোয়া ইলেকট্রিক, মারিয়া ইলেকট্রিক, সনদ ওস্তাদ প্রমূখ।

পিকনিক কে ঘিরে যাদের অংশগ্রহণ  নৌকা ভ্রমণে নতুনত্ব  ও প্রাণবন্ত করেছিল কুষ্টিয়া জেলা বে-সরকারিি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন মিরপুর শাখা কমিটির সভাপতি হিরোজের নেতৃত্বে ২৪ সদস্যদের উপস্থিতি,এছাড়াও খোকসা শাখা কমিটির সভাপতি ওবায়দুর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ অনেকে। উল্লেখ্য বৃহত্তর ৬টি থানা যেমন  দৌলতপুর, ভেড়ামারা, মিরপুর, কুষ্টিয়া সদর, খোকসা ও কুমারখালী শাখা কমিটির সদস্য নিয়ে অত্র ইউনিয়ন গঠিত।

অতিথিবৃন্দ ও ইলেকট্রিশিয়ান সদস্যদের ঐকান্তিক সহযোগীতা নৌকাভ্রমণ  করা সম্ভব হয়েছে জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে অত্র সংগঠনের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শহিদ ও পিকনিক উদযাপন কমিটির আহবায়ক ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ফারুক  উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

প্রধান অতিথি বলেন, অত্র ইলেকট্রিক শ্রমিক সংগঠন ঐক্যবদ্ধ থাকলে শ্রমিকের কল্যাণে কাজ করা সম্ভব।

নাম উল্লেখ না করে তিনি বলেন, যাদের  বৃহত্তর  ইলেকট্রিক প্রতিষ্ঠান /দোকান মালিকবৃন্দ আজ নিজেকে প্রতিষ্ঠিত করবার জন্য এই ইলেকট্রিশিয়ান সদস্যদের  ব্যবহার করে  গ্রাহকদের তৃণমুল পর্যন্ত  ইলেকট্রিক পণ্য সামগ্রী  সরবরাহ  করে গ্রাহকদের সেবা দিয়ে  প্রতিষ্ঠান/দোকান মালিকদের আয়ের উৎস তৈরী করে উন্নত  ও সমদ্ধিশালী  করতে সহায়ক  ভূমিকা হিসেবে কাজ করে।

আজ  তাদের( ইলেকট্রিশিয়ান)  সহযোগীতা করতে  সংকোজ বোধ করি,  এটা বড় দুঃখজনক , আমি মনে করি,  অতিতে আপনারা যেভাবে পাশে ছিলেন আগামীতেও থাকবেন প্রত্যাশা করি।  সবশেষে একটি সুন্দর  অংশগ্রহণমুলক পিকনিক সফল করার জন্য আয়োজকসহ পিকনিকে অংশগ্রহণকারি সকল সদস্য,  সভাপতি ও  অত্র জেলা কমিটির সকল সদস্যবৃন্দকে  ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভবিষ্যতে  যখনই আমাকে ডাক দেবেন ইনশাল্লাহ পাশে পাবেন। আপনারা ভাল থাকবেন, সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন। পরিশেষে আল্লাহ আমাদের সকলকে  ভাল রাখুন, আল্লাহ হাফেজ।

সভাপতি  তৌফিক নৌকা ভ্রমণ  পিকনিক  সফল  করার জন্য  সিনিয়র সহ-সভাপতি কাঞ্চন কুমার সাহা, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন,কোষাধ্যক্ষ শেখ শাহীন উদ্দিন, প্রচার সম্পাদক  অনিল কুমার নন্দী  ফিরোজসহ সকলের  প্রতি  ধন্যবাদ ও কৃতজ্ঞতা ।প্রথম পুরস্কার পেয়েছিলেন  ইলেকট্রিশিয়ান জাফর।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580