রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৪০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নে শীতবস্ত্র কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৭ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নের দরিদ্র ইলেকট্রিশিয়ান সদস্য ও তার পরিবারের মধ্যে ১৩ই ফেব্রুয়ারি বেলা ১২টায় কুষ্টিয়া জেলা বে-সরকারি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নের বড়বাজারস্থ প্রধান কার্যালয়ে শ্রমিক বান্ধব সভাপতি সাংবাদিক তৌফিক তপনের সভাপতিত্বে ২০জনের অধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন মহাদয়ের আন্তরিকতা এবং জেলা ত্রাণ ও দূর্যোগ পূণর্বাসন কর্মকর্তা আব্দুর রহমানের সহযোগীতায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার শীতবস্ত্র কম্বল দরিদ্র ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নের সদস্য ও তাদের পরিবারের মধ্যে দেওয়া সম্ভব হয়েছে।

পাশাপাশি সমাজের বিত্তবান মজমপুরস্থ কুষ্টিয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস, আকবর ওয়েল মিলস্ ও বড়বাজারের মজিদুল ইলেকট্রিক, আল-হামদু লিল্লাহ ইলেকট্রিক ও মজমপুর এন আর ইলেকট্রিক-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

শীতবস্ত্র কম্বল বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়বাজারের বিশিষ্ট ইলেকট্রিক ব্যবসায়ি ইউনিয়নের উপদেষ্টা মজিদুল ইসলাম। বিশেষ অতিথি বিআরবি কুষ্টিয়া সেলস্ কর্মকর্তা সাইফুর রহমান, বড়বাজারের ইলেকট্রিক ব্যবসায়ি তোফাজ্জেল হোসেন তুহিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, কুষ্টিয়া ইলেকট্রিকের অনিল ওস্তাদ, মারিয়া ইলেকট্রিকের জাহাঙ্গীর হোসেন, লিটন ইলেকট্রিকের মোঃ লিটন আলী, সহ ইউনিয়নের

সহ-সভাপতি বিমল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শহিদ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ফারুক, কোষাধ্যক্ষ শাহীন উদ্দিন শেখ, সমাজ কল্যাণ কাঞ্চন কুমার সাহা, ক্রীড়া শফি উদ্দিন, নির্বাহী সদস্য হেলাল উদ্দিন ও জহুরুল ইসলাম বাবু প্রমুখ।

প্রধান অতিথি বলেন, আমরা জানি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শ্রমিককে অত্যান্ত ভালবাসতেন এবং তাঁর জীবনের শেষ পর্যন্ত শ্রমিকের কল্যাণে কাজ করে গিয়েছেন। তারই যোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শ্রমিকের অভিভাবক হিসেবে দরিদ্র অসহায় শ্রমিকের প্রতি বেশী গুরুত্ব দিয়ে পাশে থেকে শ্রমিকের কল্যাণে কাজ করছেন। আমি বিশ্বস করি, ইউনিয়নের সভাপতি একজন শ্রমিকবান্ধব সাংবাদিক হয়ে শ্রমিকের সাথে যে ভ্রাতৃত্বের বন্ধনে অত্র সংগঠন কে এগিয়ে নিয়ে যাচ্ছে তা সত্যই প্রশংসার দাবী রাখে |

ক্ষুদ্র পরিসরে হলেও তিনি দরিদ্র ইলেকট্রিশিয়ান সদস্য ও তাদের পরিবারের জন্য দেরীতে হলেও শীতবস্ত্র কম্বল দিতে পারছেন-এর জন্য ধন্যবাদ। নির্বাহী পরিষদ চেইন অব কমান্ড ফলো করে চললে ইউনিয়ন আরও গতিশীল হবে ইনশাল্লাহ। আগামীতে আপনারা যে কোন কর্মসূচী দিলে, আমার সর্বাত্মক সহযোগীতা থাকবে পাশাপাশি ইলেকট্রিক সংশ্লিষ্ট কোম্পানী এবং ইলেকট্রিক দোকান মালিকবৃন্দ অত্র ইলেকট্রিক শ্রমিক সংগঠনকে বিভিন্নভাবে সহযোগীতা দান করতে পারে তার ব্যবস্থা করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। মানব কল্যানে কাজ করলে মহান সৃষ্টিকর্তা খুশী হোন। আপনারা ভাল থাকবেন, সুস্থ থাকবেন আর আমার জন্য দোয়া করবেন। সার্বিক সঞ্চালনায় ছিলেন অত্র ইউনিয়নের সোহাগ ইলেকট্রিকের সোহাগ হোসেন ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580