সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:২২ অপরাহ্ন

কুষ্টিয়ায় জাহিদুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন একাদশ ৩-১ গোলে বিজয়ী \ বিভিন্ন মহলের শুভেচ্ছা

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ২৪৯ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় বিপুল উৎসাহ উদ্দিপনা আর আনন্দঘন ও সুন্দর পরিবেশের মধ্যদিয়ে ৩২টি দলের অংশগ্রহণে চলছে জাহিদুল স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১-২২ খেলা।

হাজারও দর্শকের  উপস্থিতিতে  ১১জানুয়ারি মঙ্গলবার বিকাল ৪টায় শহরের কুষ্টিয়া বড় স্টেশনের সামনে রেলওয়ে ঈদগা মাঠে রেফারি রিপনের পরিচালনায় আজকের ফুটবল খেলায় ভোরের পাখি একাদশ বনাম কুষ্টিয়া জেলা বে-সরকারি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং ১৩৯১) একাদশ মধ্যকার প্রাণবন্ত খেলায় ৩-১ গোলে ভোরের পাখি একাদশ কে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার সৌভাগ্যে অর্জন করে।

ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন বিজয়ী হওয়ায় কুষ্টিয়া অনুসন্ধান পরিবার, মজিদুল ইলেকট্রিক, বিসমিল্লাহ ইলেকট্রিক, এনআর ইলেকট্রিক, মারিয়া ইলেকট্রিক,মাসুদ এন্টারপ্রাইজ, আল-হামদুল্লিাহ ইলেকট্রিক, শহিদ ইলেকট্রিক হাউজসহ বিভিন্নমহলের শুভেচ্ছা অভিনন্দন অব্যাহত রয়েছে।

ইলেকট্রিক শ্রমিক ইউনিয়নের নির্বাহী পরিষদের সভাপতি শ্রমিক বান্ধব সাংবাদিক তৌফিক তপন বলেন, অত্র সংগঠন ১৯৯৯সালে প্রতিষ্ঠিত হবার পরে এই প্রথম নতুন পরিষদের অংশগ্রহণে ফুটবলের বিজয়ী সাফল্য অর্জন একটি মাইলফলক বলা যেতে পারে। ক্রীড়া দেয় সুস্থ দেহ, সুস্থ ও সুন্দর মন। আসুন, খেলাধুলা  যুব সমাজকে    মাদক থেকে দুরে রাখে, মাদকমুক্ত দেশগড়ি  এই হোক মানষিকতা ।  দ্বিতীয় রাউন্ডের প্রস্তÍতিতে সকলের সহযোগীতা কামনার আবেদন রইল। খেলাটি সরাসরি  লাইভে দেখতে পেরে অনেকেই লাইভে যুক্ত থেকে ধন্যবাদ জানিয়েছেন ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580