শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় নবাগত ডিসি মোহাম্মদ সা্ইদুল ইসলামের সাথে সাংবাদিকদের বিনিময় সভা

তৌফিক তপন, কুষ্টিয়া
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬২ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক নিজের পরিচয় দিয়ে সাংবাদিকদের সঙ্গে পরিচিত হন। পরিচয়পর্ব শেষে নবাগত জেলা প্রশাসক বলেন আমার দায়িত্ব পালনকালে কুষ্টিয়ার সকল সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহারের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক সোহেল রানা, ডেইলি ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি ও কেপিসির সিনিয়র সহ-সভাপতি মীর আল আরেফিন বাবু, নিউজ ২৪ জেলা প্রতিনিধি জামিল হাসান খান খোকন, প্রমুখ সাংবাদিকবৃন্দ।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃণাল কান্তি দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

কুষ্টিয়ার সদ্য বিদায়ী জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের স্থলে ১৪ফেব্রুয়ারি রোববার দায়িত্ব গ্রহণ করেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। তিনি বিসিএস ২২তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580