শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৭:৩৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় নারী ধর্ষণ ও শিশু নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২১ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় “নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে” এ প্রতিপাদ্য সামনে রেখে কুষ্টিয়া মডেল থানা পুলিশের আয়োজনে কুষ্টিয়া
শহরের চরথানাপাড়া বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩ টায় থানাপাড়া ঈদগাহ মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ
অনুষ্ঠানে ২নং ওয়ার্ডের কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমানের সভাপতিত্বে ও কুষ্টিয়া মডেল থানার এস আই মোঃ সুমন কাদেরীর পরিচালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয় ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আজগর আলীসহ নারী নেতৃবৃন্দ ।
সমাবেশে পুলিশসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, নারী ও শিশু অধিকারকর্মী, স্থানীয় নারী ও স্কুল-কলেজের ছাত্র/ছাত্রী উপ‌স্থিত ছিলেন।
প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান বলেন, নারীর প্রতি সহনশীল হতে হবে। তারা আমাদেরই মা বোন। তাদের প্রতি ইভটিজিং, ধর্ষণ ও নারী নির্যাতন এসব বন্ধ করতে হবে। সমাজে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে পুলিশকে সহযোগীতা করুন।
তিনি আরও বলেন, যেকোনও প্রকার অপরাধের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ সোচ্চার রয়েছে। সাধারণ মানুষের সহযোগিতা ও সমর্থনে এ ধরনের অপরাধ নির্মূলে প্রয়োজনে আইনি ব্যবস্থা গ্রহণ করতে বদ্ধপরিকর বাংলাদেশ পুলিশ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580