বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় নিখোঁজের ৫ দিন পর সাংবাদিক রুবেলের লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৯৫ পাঠক পড়েছে

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল। ফাইল ফটো

কুষ্টিয়ায় নিখোঁজের ৫ দিন পর সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের (৩১) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নির্মানাধীন গোলাম কিবরিয়া ব্রিজ সংলগ্ন গড়াই নদী থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত রুবেল কুষ্টিয়া শহরের হাউজিং এ ব্লক এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ ও নিহতের ছোটভাই মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

রুবেল কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম ভিশন বিডি ডটকমের সম্পাদক হিসেবে দায়িক্ত পালন করেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, গত ৫ দিন ধরে সাংবাদিক রুবেল নিখোঁজ ছিল। আজ দুপুরে গড়াই নদীতে একটি মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করি। পরনের জামা-কাপড়, মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে পরিবারের লোকজন মরদেহটি রুবেলের বলে শনাক্ত করে।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানায় ওসি। উল্লেখ্য, গত ৩ জুলাই হাসিবুর রহমান রুবেল রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে তার পত্রিকা অফিসে থাকা অবস্থায় তার মোবাইলে একটি কল এলে তিনি অফিস পিয়নকে বাইরে থেকে আসছি বলে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

এঘটনায় কুষ্টিয়া মডেল থানায় জিডি করে তার পরিবার।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580