শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
২ অক্টোবর কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির নির্বাচন কুষ্টিয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটির দৌলতপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কুষ্টিয়ায় মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি শহিদুল সম্পাদক জরিফ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন ফলাফল প্রকাশ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন পুলিশ জনগণের বন্ধু তাঁরই প্রমাণ দিয়ে চলেছেন সাতক্ষীরা জেলা পুলিশ আমিরাতে ঘানিকে মানবিক আশ্রয় কুষ্টিয়ায় শিশু জান্নাতুল হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছেন পুলিশ সুপার খাইরুল আলম !! সাতক্ষীরায় ট্রাফিক পুলিশের সফলতা সাত মাসে জরিমানা আদায় ৩০ লক্ষ টাকা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির ফারুক আহমেদ পিনুর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

কুষ্টিয়ায় মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি শহিদুল সম্পাদক জরিফ

তৌফিক তপন, কুষ্টিয়া ॥
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৮ পাঠক পড়েছে

আনন্দঘণ স্বতস্ফুর্ত ভোটারদের অংশগ্রহণ আর কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে সুষ্ঠ ও শান্তীপূর্ণ পরিবেশে কুষ্টিয়া জেলা মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

১০সেপ্টেম্বর ‘২১ শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শহরের রাইফেল ক্লাবের সামনে সমিতির কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মোঃ আব্দুর রউফ এবং নির্বাচন কমিশনার-১ ওয়ারেস হোসেন ও নির্বাচন কমিশনার-২ মোঃ জালাল উদ্দিনের এর সার্বিক ব্যবস্থাপনায় ১২৮ জন ভোটারের মধ্যে ১১৭জন ভোট দিয়েছেন। তার মধ্যে ১টি ভোট বাতিল হয়। প্রাপ্ত ভোট ১১৬টি।

৯সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচনে কোন প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় ৮জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী মাছ মার্কা প্রতিকে মোঃ জরিফ সর্দ্দার এবং মোটর সাইকেল প্রতিকে মোঃ সজল মাহমুদ লিটন প্রতিদ্বন্দ্বিতা করে ৫৮ ভোট পেয়ে মোঃ জরিফ সর্দ্দার সাধারণ সম্পাদক নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সজল মাহমুদ লিটন ৫৭ ভোট। মাত্র ১টি ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মোঃ আব্দুর রউফ ঘোষিত বে-সরকারি ফলাফলে কমিটির

সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সহ-সভাপতি মোঃ সালাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ জরিফ উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাক মোঃ সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, কোষাধ্যক্ষ মোঃ সেলিম হোসেন,দপ্তর সম্পাদক নাজমুল হক, কার্যনির্বাহী সদস্য মোঃ ওসমান গণি-১ এবং মোঃ মিরাজুল উদ্দিন-২ নব নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ জরিফ সর্দ্দার বলেন, হার জিৎ বড় কথা নয় আমরা সকল সদস্যদের কল্যাণে কাজ করতে চাই। নির্বাচন কমিশন, সাবেক কমিটির সদস্যবৃন্দ ও সমিতির সদস্যবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন পাশাপাশি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী উপস্থিত থেকে সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়াই এসপি মোঃ খাইরুল আলম মহাদয়কে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580