সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় সশস্ত্র বাহিনী প্রাক্তণ সৈনিক সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

তৌফিক তপন, কুষ্টিয়া
  • প্রকাশিত সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৯০ পাঠক পড়েছে

\
কুষ্টিয়ায় সশস্ত্র বাহিনী প্রাক্তণ সৈনিক সংস্থার বার্ষিক সাধারণ সভা’২১ সভাপতি শামছুল হক’র সভাপতিত্বে ২৭নভেম্বর সকাল ১০টায় অত্র সংস্থার নিজস্ব ভবন প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সাংগঠনিক সম্পাদক সেনাবাহিনীর কর্পোরাল (অবঃ) আব্দুল আজিজের পবিত্র কোরআন তেলোয়াত ও করোনার সময় দেশের মানুষসহ সংস্থায় থাকাকালীন যে সমস্ত সদস্য মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফিরাত দোয়া কামনার মধ্যদিয়ে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম শুরু হয়।

সশস্ত্র বাহিনী প্রাক্তণ সৈনিক সংস্থা কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাষ্টার ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোঃ মতিয়ার রহমান সংস্থার বার্ষিক আয়-ব্যয় তুলে ধরার পূর্বে দেশের মানুষ বৈশ্বিক করোনাসহ সংস্থার সদস্যদের মৃত্যুবরণ করায় মাগফিরাত ও সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বক্তব্য রাখেন এবং উপস্থিত সদস্যবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি বিমান বাহিনীর ওয়ারেন্ট অফিসার (অবঃ) শেখ মোহাম্মদ সেলিম, যুগ্ম সম্পাদক ফ্লাইট সার্জেন্ট (অবঃ) কে.এম বদরুল আলম, দপ্তর সম্পাদক সার্জেন্ট (অবঃ) আব্দুর রহমান প্রমুখ।

সভাপতি শামছুল হক তার সমাপনি বক্তব্যে বলেন। উপস্থিত সকল সদস্য ও তাদের পরিবারের সুস্থ ও মঙ্গল কামনা করে বলেন সংস্থার নিজস্ব ভবনে আপনারা নিয়মিত আসবেন।

সকল সদস্য  নিয়ে    আমাদের একটি পরিবার । প্রয়োজনে সদস্যদের কল্যাণে আপনারা এগিয়ে আসবেন এবং সহযোগীতা করবেন,প্রত্যাশা করছি। সকল সদস্যবৃন্দদের প্রতি ধন্যবাদ, ভাল থাকবেন আর আমার জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580