মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৯ অপরাহ্ন

কুষ্টিয়া ইসলামিয়া কলেজের অধ্যক্ষ নওয়াব আলী’র বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৬০ পাঠক পড়েছে

“যেতে নাহি দেব ! হায়, তবু যেতে দিতে হয়, তবু চলে যায়”তোমার মতো একজন কর্মঠ, উদারচিত্ত, সুদক্ষ ও প্রজ্ঞাবান শিক্ষকের সান্নিধ্যলাভ করেছি। বিদায় দিতে বুকের মাঝে সাজানো শব্দগুচ্ছকে হারিয়ে ফেলেছি।

চিন্তা-চেতনার পুরোহিত ছিলে,ছিলে তুমি জীবনে আলোর বিভাস।জ্ঞানের প্রসন্ন প্রভায় এই কলেজের ছাত্রশিক্ষক কর্মকর্তা কর্মচারী ছিল আলোকিত।

সত্য সুন্দরের সাধক, তুমি থাকবে আমাদের ভক্তিতে বিশ্বাসে  অন্তরে, অনুভবে প্রাণ পিঞ্জরে।
এমন ভাবেই বিদায়ী অধ্যক্ষ মোঃ নওয়াব আলীকে বিদায় সংবর্ধনা দিতে অশ্রুসজল নয়নে বক্তব্য রাখেন ছাত্র-শিক্ষক /শিক্ষিকাবৃন্দরা

 

বিদায় সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি মুহম্মদ শামসুর রহমান বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক সিরাজুল হক, পরিচালনা পর্ষদের সদস্য বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মৃধা, অভিভাবক সদস্য রায়হান প্রমুখ ।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, অধ্যক্ষ নওয়াব আলী ছিলেন একজন মিষ্টভাষী, ধর্হ্যশীল মানুষ, তার সাথে চলাচলে জেনেছি তিনি একজন ভাল মনের মানুষ।

আল্লাহ তায়া’লা তাকে ভাল এবং সুস্থ রাখুন আর কলেজের যে কোন কাজে তার পরামর্শ আমাদের চলার পথে পাথেহ হয়ে থাকুক। সহকারি অধ্যাপক পারভিন আকতারের জাতীয় করণের মামলা কবিতাটি উপস্থিত সকলকে কিছুটা হলেও প্রাণ সঞ্চার করেছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580