শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২ অক্টোবর কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির নির্বাচন কুষ্টিয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটির দৌলতপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কুষ্টিয়ায় মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি শহিদুল সম্পাদক জরিফ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন ফলাফল প্রকাশ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন পুলিশ জনগণের বন্ধু তাঁরই প্রমাণ দিয়ে চলেছেন সাতক্ষীরা জেলা পুলিশ আমিরাতে ঘানিকে মানবিক আশ্রয় কুষ্টিয়ায় শিশু জান্নাতুল হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছেন পুলিশ সুপার খাইরুল আলম !! সাতক্ষীরায় ট্রাফিক পুলিশের সফলতা সাত মাসে জরিমানা আদায় ৩০ লক্ষ টাকা কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির ফারুক আহমেদ পিনুর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

কুষ্টিয়া ইসলামিয়া কলেজে ডিসি মোঃ আসলাম হোসেনকে বিদায় শ্রদ্ধাঞ্জলি

তৌফিক তপন, কুষ্টিয়া
  • প্রকাশিত সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩২ পাঠক পড়েছে

কুষ্টিয়া ইসলামিয়া কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি কুষ্টিয়ার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন ঢাকায় বদলী হওয়ায় কলেজ পরিচালনা পর্ষদ ও শিক্ষক কর্মচারীর আয়োজনে এক বিদায় শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠান প্রভাষক ড. মুহা: শহিদুল বারীর পবিত্র কোরআন তেলোয়াত এর মধ্যদিয়ে ৩ফেব্রুয়ারি’২১বুধবার দুপুর সাড়ে ১২টায় শিক্ষক মিলনায়তনে অত্র কলেজের অধ্যক্ষ মোঃ নওয়াব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বিদায়ী জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ লুৎফন নাহার, পরিচালনা পর্ষদ সদস্য হাফিজুর রহমান হেলাল, শিক্ষক সাদিয়া ফারজানা প্রমুখ শিক্ষক কর্মচারিবৃন্দ।

প্রধান অতিথি বলেন, কুষ্টিয়া ইসলামিয়া কলেজ একটি ঐতিহ্যবাহি কলেজ আর আমি এই কলেজের সভাপতি । আমার অনেককিছু করার ছিল কিন্তু সময়ের অভাবে করতে পারিনি তবে নতুন জেলা প্রশাসক যিনি আসছেন তাকে বলে যাব আপনাদের জন্য কিছু করা। তিনি শিক্ষকদের উদ্দেশে বলেন, আধুনিক বিশ্বায়নের যুগে আমাদের ছেলেমেয়েরা জ্ঞান সমৃদ্ধ মানুষ করে দিতে না পারি তাহলে ছেলেমেয়েরা অনেক পিছিয়ে পড়বে।এই শিক্ষা প্রতিষ্ঠান একদিন সরকারি হবে ইনশাল্লাহ। সবশেষে আপনারা ভাল থাকবেন সুস্থ থাকবেন আর আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।
আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। সার্বিক সঞ্চালনায় ছিলেন মোছাঃ রোমেনা ইয়াসমিন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580