সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

কুষ্টিয়া মিরপুরে ইলেকট্রিক শ্রমিক সদস্যদের বার্ষিক পিকনিক সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৯৯ পাঠক পড়েছে

মোটর সাইকেল শোভা যাত্রায় পাকশী ব্রীজ সংলগ্ন ভেড়ামারা গোলাপনগর পদ্মা নদী ধার ঘেঁষে প্রাকৃতিক মনোরম সৌন্দর্য্য মন্ডিত নিরিবিলি শান্তিপূর্ণ পরিবেশে মনি পার্কে অনুষ্ঠিত হয়েছে, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলা ইলেকট্রিক শ্রমিকদের বার্ষিক পিকনিক’২২ সম্পন্ন হয়েছে।

কুষ্টিয়া জেলার ৬টি উপজেলার ইলেকট্রিকে কর্মরত ইলেকট্রিশিয়ান সদস্যদের সমন্বয়ে কুষ্টিয়া জেলা বে-সরকারি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন গভঃ রেজিঃ নং ১৩৯১, তারই একটি মিরপুর উপজেলা শাখা।

অত্র কমিটির সভাপতি হিরোজ ও সাধারণ সম্পাদক উলফাত যুগ্ম-সাধারণ সম্পাদক রাশেদ হাসান রুবেলের নেতৃত্বে ১শতের অধিক ইলেকট্রিশিয়ান সদস্যদের অংশগ্রহণে একটি ব্যতিক্রম উদ্যোগ মোটর সাইকেল শোভা যাত্রায় প্রাণবন্ত পিকনিক মিরপুর এলাকার মানুষ সাদুবাদ জানিয়েছে।

পিকনিকে র‌্যাফেল ড্র পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা বে-সরকারি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন গভঃ রেজিঃ নং ১৩৯১-এর সভাপতি শ্রমিক বান্ধব সাংবাদিক তৌফিক তপন|

বিশেষ অতিথি কুষ্টিয়া জেলা বে-সরকারি ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শহিদ ও সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ফারুকসহ মিরপুর উপজেলা   ইউনিয়নের    শ্রমিক সংগঠনের নির্বাহী পরিষদের  সদস্য বৃন্দ ও ইলেকট্রিশিয়ান সদস্যসহ  নিমন্ত্রিত অতিথিবৃন্দ।

 

এসময় প্রধান অতিথি বলেন, ইলেকট্রিক শ্রমিক ইউনিয়ন একটি অরাজনৈতিক সংগঠন। আমাদের মনে রাখতে হবে, অত্র সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে ঐক্যের বিকল্প নেই,

আগামীতে কোন ইলেকট্রিক পণ্য সামগ্রী কোম্পানী বা প্রতিষ্ঠান বাজারে আসার পূবে ইউনিয়ন অফিসে আসতে বাধ্য করা হবে।

ই্উনিয়ন ইলেকট্রিশিয়ান সদস্যদের কল্যাণে কাজ করে পাশাপাশি দেশের উন্নয়নে সরকার কর্তৃক ঘোষিত সকল কর্মসূচী পালন করতে হবে।

ইউনিয়নের পরিচয়পত্র সাথে রাখার অনুরোধ জানান এবং পিকনিক আয়োজক ও যারা সহযোগীতা করে পিকনিককে সফলতা এনে দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580