সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

দেশকে এগিয়ে নিয়ে যেতে সাংবাদিকতায় কোন বিভাজন নয় : তথ্য সচিব মকবুল হোসেন

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ২৯ মে, ২০২২
  • ৯৫ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় সাংবাদিকদের মাঝে করোনাকালীন সহায়তা হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে ২১ লাখ ৮০ হাজার টাকার চেক প্রদান করা হয় ।

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার আয়োজনে শহরের দিশা অডিটোরিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের সচিব মকবুল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক।

সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট্রের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদলের সভাপতিত্বে ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ,ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব মহসিন কাজী, সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, কোষাধাক্ষ্য খায়রুজ্জামান কামাল ।

স্বাগত বক্তব্য রাখেন  কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা ও  সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহামুদ হাসান ।

২৯ মে   রবিবার   দুুপুর ২ টায় অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে ১১ জন সাংবাদিককে চিকিৎসা বাবদ ৭ লাখ টাকা ও করোনাকালীন সাংবাদিকদের প্রধানমন্ত্রী আর্থিক  সহায়তা  অনুদানের চেক প্রদান  হিসেবে ১৪৮ জনকে ১৪ লাখ ৮০ হাজার টাকা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য সচিব মকবুল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের উন্নয়নে কাজ করে চলেছেন। কল্যাণ ট্রাষ্ট্রের মাধ্যমে সংবাদকর্মীদের সহায়তা করা হচ্ছে। গণমাধ্যম কর্মীদের   ট্রেনিংয়ের ব্যবস্থা করা হচ্ছে। হলুদ সাংবাদিকতা নয় পজেটিভ সাংবাদিকতা করতে হবে। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ  সংবাদিকদের কে ধরা হয়ে থাকে সে কারণে

সাংবাদিকতায় কোন বিভাজন নয়,  নিয়ম মেনে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580