মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৪৬ পূর্বাহ্ন

দৌলতপুর সমিতি কুষ্টিয়া’র অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত

তৌফিক তপন, কুষ্টিয়া ॥
  • প্রকাশিত সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ২৮১ পাঠক পড়েছে

আনন্দঘণ পরিবেশ আর স্বাস্থ্যবিধি মেনে কুষ্টিয়ায় বসবাসরত দৌলতপুরবাসীদের নিয়ে গড়ে উঠা একটি অরাজনৈতিক সংগঠন দৌলতপুর সমিতি কুষ্টিয়া ।

বিভিন্ন শ্রেণীপেশার মানুষ দৌলতপুর থেকে কুষ্টিয়ায় এসে বসবাস করছেন তাদের প্রাণপ্রিয় সংগঠন দৌলতপুর সমিতি কুষ্টিয়া আত্মপ্রকাশ করেছে। কুষ্টিয়ার কেনি রোডস্থ নারকেল তলা সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের নিচতলায় প্রধান কার্যালয় নিয়ে দৌলতপুর সমিতি কুষ্টিয়ার অফিসে সমিতির কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

অত্র সমিতির কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা মন্ডলির সদস্যদের নিয়ে শনিবার সন্ধ্যায় খেয়া রেষ্টুরেন্টে অত্র সমিতির সভাপতি মো: কদম রসুলের সভাপতিত্বে এবং ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল আউয়ালের পবিত্র কোরআন তেলোয়াত ও প্রধান উপদেষ্টা এ্যাড: আমিরুল ইসলামের মৃত্যুতে এবং সকল মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সমিতির উত্তরাত্তর সমৃদ্ধি বেগবান করার লক্ষে পরামর্শমূলক বক্তব্য প্রদান করেন উপদেষ্টা ড.সেলিম তোহা, ড. মেহের আলী, ডাঃ মোঃ রকিউর রহমান, মোঃ রাইসুল ইসলাম পবন, এ্যাড: হাসানুল আসকার হাসু, এ্যাড: দেওয়ান মাসুদ করিম মিঠু, মো: শহিদ সরকার মঙ্গল, মো: সাইফুল ইসলাম মারুফ, তারিকুল ইসলাম,সমিতির সাধারণ সম্পাদক এম এ নাছের রোটন, সিনিয়র সহ-সভাপতি মো: বোরহানুল ইসলাম, সহ-সভাপতি হামিদুর রহমান বকুল, সাংবাদিক এ.এন.এম. তৌফিক তপন, সাংবাদিক এ.এইচ. এম. আরিফ, অধ্যাপক আবুল কালাম সাজাদ প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ফেব্রুয়ারী মাসের শেষের দিকে পদ্মা সেতু পিকনিক স্পটে যাওয়ার পরামর্শ দিয়ে বলেন, দৌলতপুর সমিতি কুষ্টিয়া স্বাস্থ্য ও শিক্ষা ক্ষেত্রে বেশী গুরুত্ব দিয়ে দৌলতপুরবাসীর কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন পাশাপাশি যে সমস্ত ব্যক্তি দৌলতপুর বাড়ী অথচ কুষ্টিয়ায় বসবাস করেন তাদেরকে সদস্য হওয়ার জন্য অনুরোধ করা হয়। উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ি সাইফুল ইসলাম মারুফ দৌলতপুর সমিতি কুষ্টিয়া অফিসকে বিনোদনের জন্য একটি টেলিভিশন এবং উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ি মো: রাইসুল ইসলাম পবন পিকনিকে যাতায়াতের জন্য দু’টি বাসের ভাড়া দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580