মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

বিআরবির সহযোগীতায় কুষ্টিয়ায় করোনা রুগীদের অক্সিজেন দিয়ে পাশে দাঁড়ালেন ডিসি

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৬৭ পাঠক পড়েছে

কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলামের ঐকান্তিক প্রচেষ্টা আর বিআরবি কেবল ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের সহযোগীতায় করোনা রুগীদের ১০০টি অক্সিজেন সিলিন্ডার, হাই ফ্লো নজেল ক্যানোলা ১০ পিস, অক্সিমিটার ৬৬ পিস, অক্সিজেন ফ্লু মিটার ১০০ পিচ প্রদান করা হয়। জেলা প্রশাসকের আহবানে ৫জুলাই সোমবার বিকেলে বিআরবি গ্রুপের পক্ষ থেকে জেলা প্রশাসক সাইদুল ইসলামের হাতে এগুলো তুলে দেওয়া হয়।

কোভিড ১৯ সংক্রমণের দ্বিতীয় ঢেউ-এ আক্রান্তদের অক্সিজেন দিয়ে বাঁচানোর দৃঢ় প্রত্যয় নিয়ে মাঠে নেমেছেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। আর্ত মানবতার সেবাই কুষ্টিয়া ২৫০ শ্যয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের হাই -ফ্লো নজেল ক্যানোলা ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন ।

৫জুলাই সোমবার কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে বেলা ৪ টার সময় বিআরবি ইন্ডাস্ট্রিজ এর একটি প্রতিনিধি দল কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম , পুলিশ সুপার খাইরুল আলম, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের হাসপাতালের আরএমও ডাঃ তাপস কুমার সরকারের হাতে (অক্সিজেন সিলিন্ডার ১০০ পিস, হাই-ফ্লো ক্যানোলা ১০ পিস,অক্সিমিটার ৬৬ পিস,অক্সিজেন ফ্লো মিটার ১০০ পিস, বুঝিয়ে দেন ।

এই সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সাঈদুল ইসলাম বলেন, করোনাকালীন এই ক্রান্তিলগ্নে মানবতার সেবাই বিআরবি ইন্ডাস্ট্রিজ লিঃ এগিয়ে এসেছেন এর কৃতজ্ঞ । আপনারা জানেন প্রতিনিয়ত কুষ্টিয়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং অক্সিজেন সিলিন্ডারের যাতে কোনো ঘাটতি না হয় সে জন্য সমাজের বিত্তবানদের মানবতার সেবাই এগিয়ে আসতে হবে অনুরোধ জানান ।

এই সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাঈদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, এনএসআই’র যুগ্ম পরিচালক ইদ্রিস আলী, সদর হাসপাতালের আরএমও তাপস কুমার সরকার, কুষ্টিয়া প্রেসক্লাবে কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, বিআরবি ইন্ডাস্ট্রিজ লিঃ এর জিএম জেনারেল দিপেন কুমার দাস,জিএম এডমিন সামসুজ্জামান,জিএম (অপারেশন) আসাদুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামানসহ উপস্থিত ছিলেন কুষ্টিয়ার ইলেক্ট্রনিক প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রমুখ সাংবাদিকবৃন্দ

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580