মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন

মানুষের জীবন রক্ষায় সর্বোচ্চ ত্যাগে প্রস্তুত কুষ্টিয়া জেলা পুলিশঃ এসপি খাইরুল আলম

তৌফিক তপন
  • প্রকাশিত সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১০০ পাঠক পড়েছে

জীবনের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে রোদ বৃষ্টির মধ্যেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া জেলা পুলিশ।

আজ ২৩জুন বুধবার বেলা ১১টায় হরিপুর সেতুর উত্তর পার্শ্বে লকডাউন চেকপোস্ট পরিদর্শন এবং স্থানীয়দের করোনা ভাইরাস বিষয়ে সচেতনতামুলক প্রচার শেষে কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম সাংবাদিকদের একথা বলেন।

এসময় তিনি বলেন, মানুষ বাঁচলে দেশ বাঁচবে। তাই বর্তমানে দ্বিতীয় ভয়াবহ করোনার হাত থেকে মানুষের জীবন বাঁচানো এখন পুলিশের সবচেয়ে বড়
দায়িত্ব ও চ্যালেঞ্জ।

যে কারনে লকডাউন কঠোর এবং সফল করাই আমাদের লক্ষ্য। পুলিশ সুপার খাইরুল আলম আরও বলেন, কুষ্টিয়া সদর আসনের মাননীয় সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ এমপি স্যার কুষ্টিয়ার পরিস্থিতির সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন এবং আমাদের পরামর্শ দিয়ে সার্বিক সহযোগিতা করছেন। যে কারণে আমরা কুষ্টিয়ার ৭ টি পয়েন্টে যথাযথ কার্যক্রম চালাতে পারছি ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার খাইরুল আলম বলেন, একদিকে লকডাউন সফল করা অন্যদিকে মাদকসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় কুষ্টিয়া জেলা পুলিশকে কয়েকটি স্তরে কাজ করতে হচ্ছে। কোন অপরাধী পার পাবেনা । কুষ্টিয়া জেলা জুড়ে লকডাউন বাস্তবায়নে সকল শ্রেণি পেশার মানুষের সহযোগীতা কামনা করেন পুলিশ সুপার।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন খানঁ, ওসি ( ডিবি) ইলিয়াস হোসেন, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, নির্বাহী সদস্য ও ফটো জার্নালিস্ট সাধারণ সম্পাদক তৌফিক তপন।

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিলন উল্লাহ, বিএফইউজের নির্বাহী সদস্য মাহমুদ হাসান, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক সালমান শাহারিয়ার রাজু, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সদস্য রাকিবুল হাসান, চাঁদ আলী, এস এম ওয়ালিদুজ্জামান শুভ, মাহমুদুল হক বাদল, আব্দুল্লাহ আল হাসান, সুমন মাহমুদ, সাইফ উদ্দিন আল আজাদ, আমির হামজা, ফজলুল করিম টুটুল, এইচ এম বেলাল, রফিকুল ইসলাম দোয়েল প্রমুখ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580