রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীদের শপথ কুষ্টিয়ায় উৎসবমুখর পরিবেশে কেপিসি’র দ্বি-বার্ষিক সম্পন্ন হয়েছে কেপিসি’র নব-নির্বাচিত নির্বাহী সদস্য তৌফিক তপনকে বিভিন্ন মহলের শুভেচ্ছা “তথ্য আামার অধিকার জানতে হবে সবার” কুষ্টিয়ায় ডিপিএফ’র উদ্যোগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসে ভার্চুয়াল সভা কুষ্টিয়ায় নির্বাচনী প্রচারণায় কেপিসি’র প্রার্থীগণ গণসংযোগ অব্যাহত রেখেছে ২ অক্টোবর কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির নির্বাচন কুষ্টিয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটির দৌলতপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কুষ্টিয়ায় মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি শহিদুল সম্পাদক জরিফ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন ফলাফল প্রকাশ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন

লকডাউন বাস্তবায়নে কুষ্টিয়ায় গণসচেতনতায় পুলিশের মটর শোভাযাত্রা

তৌফিক তপন
  • প্রকাশিত সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৬৩ পাঠক পড়েছে

সরকার ঘোষিত কুষ্টিয়াসহ দেশব্যাপী ১লা জুলা্ই থেকে ৭জুলাই’২১ পযন্ত সর্বাত্বক লকডাউন বাস্তবায়নে গতকাল দুপুরে পুলিশ সুপার খাইরুল আলমের নেতৃত্বে জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে গণসচেতনতার জন্য বিভিন্ন ব্যানার ফেস্টুনে সজ্জিত গাড়ীবহর এবং সুসজ্জিত পুলিশবাদ্কদলসহ এক বিশাল মটর শোভাযাত্রা কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়
থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণসহ মঙ্গবাড়িয়া, ত্রিমোহনী, মজমপুরগেট, চৌড়হাস, মোল্লাতেঘরিয়া, দবির মোল্লার গেট হয়ে পুলিশ সুপারের কার্যালয়ে এসে শেষ হয় ।

এ শোভাযাত্রার মুল উদ্দেশ্য ছিল জনগনকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা । কুষ্টিয়াসহ দেশের প্রতিটি জেলায় করোনা পরিস্থিতি নিয়ে মানুষের ব্যাপক গণসচেতনতা প্রয়োজন হয়ে পড়েছে সে লক্ষে আইনশৃংখলা বাহিনী সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে কুষ্টিয়া জেলা পুলিশ নিরলশ ভাবে কাজ করে চলেছে।

৪জুলাই রবিবার সকালে শোভাযাত্রার পুর্বে পুলিশ
সুপার খাইরুল আলম লকডাউন বাস্তবায়নে সুশীল সমাজসহ সমাজের সর্বস্তরের মানুষ, প্রিন্ট এবং ইলেকক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের গুরুত্বপূর্ন ভুমিকার কথা উল্লেখ করে বলেন বৈশ্বিক মহামারি করোনাকালীণ সবাইকে সরকার কর্তৃক আরোপিত বিধি নিষেধ প্রতিপালন পূর্বক পুলিশকে সাহায্য করার জন্য অনুরোধ জানান।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, চলমান লকডাউন ব্যক্তি স্বার্থে নয়, জনগনের কল্যাণের জন্য। সারাদেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রমন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মহামারি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই।

আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরা অভ্যাস করতে হবে। অকারণে বাইরে ঘোরাফেরা না করে ঘরে অবস্থান করে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ করা সম্ভব তাই নিজ নিজ অবস্থানে ঘরে থেকে এই অদৃশ্য শক্তির মোকাবেলা করতে হবে।

চলমান লকডাউন পরিস্থিতিতে কেউ বিধি-নিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে পুলিশ সুপার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

লকডাউন বাস্তবায়ন মটর শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোস্তাফিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপারর (জেলা বিশেষ শাখা) ফরহাদ হোসেন খাঁন

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) রাজিবুল ইসলাম, কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ,

ছাব্বিরুল আলমসহ পুলিশ সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580