শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ইউনাইটেড সীড দেশ মাটি ও মানুষের তথা কৃষকের সারথি- আবু তাহের কুষ্টিয়ায় প্রাক্তণ সৈনিক সংস্থার বার্ষিক সাধারণ সভায় সভাপতি শামছুল সম্পাদক মতিয়ার নির্বাচিত শিল্প জগতে আমাদের অনেক সুনাম রয়েছে-মোঃ মজিবর রহমান ৮ জেলায় সিত্রাংয়ের আঘাতে নিহত ১৫ সিত্রাং উপকূলে আঘাত হানতে শুরু করেছে মাটি আর মানুষের কর্মবীর মজিবর রহমান ॥ ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী হোক আগামীর সুন্দর পথচলা ৬ নভেম্বর এইচএসসি শুরু, সব কোচিং সেন্টার বন্ধ সাতক্ষীরার নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ম্যুরালে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান- হানিফ এমপি দেশের অর্থনীতিতে শক্ত অবস্থানে রয়েছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শিল্প জগতে আমাদের অনেক সুনাম রয়েছে-মোঃ মজিবর রহমান

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১৪৯ পাঠক পড়েছে

বৈদ্যুতিক শিল্প জগতে বিআরবি কেবল তার গুণগতমান বজায় রাখা আর ক্রেতা সাধারণের সন্তষ্টি অর্জনে নিত্য নতুন পণ্যে, কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দেশের বেকারত্ব লাঘব করে আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্ব পূর্ণ অবদান রাখতে সক্ষম হয়েছে,

আপনারা জানেন, প্রতিযোগীতার বাজারে বিআরবি কেবলস ক্রেতাদের নিকট নিরাপদ বৈদ্যুতিক প্রবাহ নিশ্চিত করছে উল্লেখ করে বিআরবি চেয়ারম্যান মোঃ মজিবর রহমান কুষ্টিয়াসহ দেশের প্রতিটি জেলার বৈদ্যুতিক ব্যবসায়িদের প্রতি সহযোগীতার অনুরোধ জানান।

তিনি বিআরবি’র উৎপাদিত পণ্যের সেবার মানের ক্ষেত্রে আপোষহীন মনোভাব নিয়ে এগিয়ে চলার ৪৪তম বছরে পর্দাপন মন্তব্য করে কুষ্টিয়ায় অনুষ্ঠিত ২০১৯-২০২০অর্থবছর এবং ২০২১-২০২২অর্থ বছরে ৬নভেম্বর সকাল ১০টায় কুষ্টিয়া পৌর অডিটরিয়ামে বৈদ্যুতিক ব্যবসায়ি সমাবেশে আগত ব্যবসায়িদের উদ্দেশে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি ব্যবসায়িদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং পূর্বে যেভাবে আমাদের সহযোগীতা করে এসেছেন আগামীতেও সহযোগীতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিথি দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি হাজী রবিউল ইসলাম,

সিনিয়র পরিচালক ও কুষ্টিয়া ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের সভাপতি মোকারম হোসেন মোয়াজ্জেম, সাধারণ সম্পাদক মোঃ নিহারুল ইসলাম নেন্টু,

বিআরবি’র কর্মকর্তা মার্কেটিং এন্ড সেলস ডিজিএম মোঃ নূরুল করিম , মার্কেটিং এন্ড সেলস ডিরেক্টর মোঃ রফিকুল ইসলাম রনি ও মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার মিজানুর রহমান ।

এছাড়াও উনমুক্ত আলোচনায় বক্তব্য রাখেন বিসমিল্লাহ ইলেকট্রিকের সুজন আহমেদ, মাসুদ এন্টারপ্রাইজের তৌফিক তপন, শরিফুল ইসলাম প্রমুখ ব্যবসায়িবৃন্দ । সঞ্চালনায় ছিলেন বিআরবি কর্মকর্তা চমক। ব্যবসায়িদের সম্মাননা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580