বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ৩২ পাঠক পড়েছে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলো তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে। সূত্র: বাসস

শুক্রবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে শেখ কামালের সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

পরে দলের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন ওবায়দুল কাদের।

পুষ্পস্তবক অর্পণ শেষে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। এরপর মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পরে উপস্থিত নেতারা শেখ কামালের সমাধিতে ফুল ছিটিয়ে দেন।

এরপর একে একে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে সকাল ৮টায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো ধানমন্ডিতে আবাহনী ক্লাব প্রাঙ্গণে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

 

কুষ্টিয়াসহ  দেশের প্রতিটি  জেলায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী  পালিত

কুষ্টিয়া :  কুষ্টিয়ায় জেলা প্রশাসনের আয়োজনে  জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও কুষ্টিয়া পুলিশ সুপার খায়রুল আলমের নেতৃত্বে শেখ কামাল স্মৃতি ফলকে পুস্প স্তবক অর্পনের মধ্যদিয়ে যথাযগ্য র্মযদায়   ৭৩তম    জন্মদিন দিনভর কর্ম সূচীর  মধ্যদিয়ে  পালিত হয়েছে।

জনস্বাস্থ্য বিভাগ, যুব উন্নয়ন অধিদপ্দর,সামাজিক বনবিভাগ,জেলা কারাগার, কুষ্টিয়া জেলা পরিসংখ্যান অফিস,কৃষিবিদ বিভাগ প্রমুখ সংগঠন শ্রদ্ধা জানায়,পুস্প অর্পন শেষে বিভিন্ন ফলজ বনজ গাছের চারা রোপন  ও   বিতরণ শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে  আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580