বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

সাংবাদিক রুবেলের দাফন সম্পন্ন, সহকর্মীদের বিক্ষোভ

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৯২ পাঠক পড়েছে

নিখোঁজের পাঁচ দিন পর কুষ্টিয়ার কুমারখালীর গড়াই নদী থেকে উদ্ধার সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার তাঁকে দাফন করা হয়। দাফনের আগে সকাল ১১টায় কুষ্টিয়া পৌর গোরস্থানে জানাজা অনুষ্ঠিত হয়

জানাজায় রুবেলের সহকর্মী সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি, স্বজনসহ অসংখ্য মানুষ অংশ নেন। পরে পৌর গোরস্থানের সামনে থেকে সাংবাদিকরা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।

মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মজমপুর গেটে পৌঁছায়। সেখানে টায়ার জ্বালিয়ে কুষ্টিয়া-ঝিনাইদহ, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে সমাবেশ করেন তাঁরা।  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি হাজী রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক   সোহেল রানা, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, সাংবাদিক মজিবুল শেখ, শরিফ বিশ্বাস,আব্দুর রাজ্জাক, নাহিদ হাসান তিতাশ প্রমুখ সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।

বিক্ষোভ সমাবেশে জেলার সর্বস্তরের গণমাধ্যমকর্মীরা অংশ নেন। পরে পুলিশের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করেন তাঁরা। তবে, আসামিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন আন্দোলনকারীরা।

উল্লেখ্য, গত ৩ জুলাই রাত ৯টার পর থেকে নিখোঁজ ছিলেন কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক হাসিবুর রহমান রুবেল। তিনি স্থানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর

© All rights reserved © 2021-2022 । কুষ্টিয়া অনুসন্ধান ।
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580