শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন

সাতক্ষীরায় অবৈধ বিদ্যুত সংযোগ নিতে গিয়ে কলেজ ছাত্রের মৃত্যু

মুন্না, সাতক্ষিরা প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮১ পাঠক পড়েছে

সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মুকুন্দপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে রুহুল কুদ্দুস (২৪) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাতে মুকুন্দপুর বিলে একটি মৎস্য ঘেরে এ ঘটনাটি ঘটে। নিহত রুহুল
কুদ্দুস একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও সাতক্ষীরা সরকারি কলেজে অর্নাস পড়ুয়া একজন মেধাবী ছাত্র। এ ঘটনায় একই গ্রামের গফুর সরদার (৬৫) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন।

ঘটনা সূত্রে জানা যায়, মুকুন্দপুর বিলে একটি মৎস্য ঘের থেকে পাশ্ববর্তী একটি ঘেরে অবৈধভাবে পানির মটরে বিদ্যুৎ সংযোগ লাইন টানতে ঘের মালিক একই গ্রামের আনারুল মাস্টারের ছেলে কলারোয়া পরিসংখ্যান ব্যুরো কর্মকর্তা সোহাগ হোসেন কলেজ ছাত্র রুহুল কুদ্দুসকে ডেকে নিয়ে যায়। বিদ্যুৎ সংযোগ টানার সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থালে রুহুল কুদ্দুসের মৃত্যু হয়।

সেসময় তাকে রক্ষা করতে গিয়ে বৃদ্ধ গফুর গুরুতর আহত হয়। তাৎক্ষণিক আহত বৃদ্ধকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসীরা জানান, পরিসংখ্যান ব্যুরো কর্মকর্তা সোহাগ হোসেন কোনো কিছুর তোয়াক্কা না করে বিভিন্ন প্রশাসনিক কর্তকর্তার পরিচয় দিয়ে এলাকায় প্রভাব খাটিয়ে চলে। সোহাগ অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নেওয়া ও মৃত্যুর ঘটনা ভিন্নখাতে নিতে জেলা পরিষদের সদস্য, ইউপি সদস্যসহ বিভিন্ন মহলে মোটা অংকের অর্থ দিয়ে ম্যানেজ করেছে বলে যানাযায়।

এ বিষয়ে ঝাউডাঙ্গা জোনাল অফিসের ডিজিএম রাকিবুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি, এটি খুবই দুঃখজনক। দুর্ঘটনার সংবাদ পাওয়া মাত্র বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সদর উপজেলার বল্লী ইউনিয়নের মুকুন্দপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে রুহুল কুদ্দুস (২৪) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (১৬ ফেব্রুয়ারি) রাতে মুকুন্দপুর বিলে একটি মৎস্য ঘেরে এ ঘটনাটি ঘটে। নিহত রুহুল কুদ্দুস একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও সাতক্ষীরা সরকারি কলেজে অর্নাস পড়ুয়া একজন মেধাবী ছাত্র। এ ঘটনায় একই গ্রামের গফুর নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিসাধীন আছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580