শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরাকে অর্থনৈতিক জোনে পরিণত করতে দলমত সবাইকে এগিয়ে আসতে হবে রুহুল হক-এমপি দৌলতপুর সমিতি কুষ্টিয়ার বার্ষিক পিকনিক সম্পন্ন কুষ্টিয়ায় সম্পত্তির লোভে মাকে খুন , ৩৪ দিন পর লাশ উদ্ধার সাতক্ষীরায় সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কুষ্টিয়ায় বড় বাজারে জাহাঙ্গীর কসমেটিকস গুদামে আগুন, কোটি টাকার ক্ষতি সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসির) বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শামসুজ্জামানের বিদায়ে শোকের ছায়া, তিনি ছিলেন রঙের মানুষ: শাকিব খান কেরাণীগঞ্জে তিনতলা ভবন ধসে পড়েছে বন্যার কবলে ইন্দোনেশিয়ার রাজধানী, সরিয়ে নেওয়া হলো বহু মানুষ কোভিট-১৯ টিকা নিলেন “কুষ্টিয়া অনুসন্ধান” সম্পাদক সাংবাদিক তৌফিক তপন

সাতক্ষীরায় জার্মান রাষ্ট্রদূত আম্ফান ও করোনায় ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ করেন

কাজি মনোয়ারুল হক মুন্না, সাতক্ষীরা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১০৫ পাঠক পড়েছে

সাতক্ষীরা জেলার দেবহাটায় অসহায়দের মধ্যে জার্মান রাষ্ট্রদূত ত্রান সামগ্রী বিতরন করেছেন। বেসরকারী উন্নয়ন সংস্থা মিনা’র সার্বিক ব্যবস্থাপনায় ও আয়োজনে দেবহাটা উপজেলার ঈদগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আম্ফান ও করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের মধ্যে এই ত্রান সামগ্রী বিতরনের উদ্বোধন করেন বাংলাদেশস্থ জার্মান দূতাবাসের চার্জ দ্যা এ্যাফেয়ার্স মিসেস কনসটনজা জাহরিনজার।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবহাটা সার্কেল শেখ ইয়াছিন আলী, দেবহাটা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, দেবহাটা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার ও দেবহাটা থানার কর্মকর্তা ইনচার্জ বিপ্লব কুমার সাহা। দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আবদুর রব লিটু। মিনা নামের এই উন্নয়ন সংস্থাটি গত কয়েকদিন যাবৎ দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নের জরিপ করে অসহায় ও গরীব মানুষদের বাছাই করে ১ হাজারেরও বেশী মানুষকে এই ত্রান সামগ্রী বিতরন করেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580