শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় সম্পত্তির লোভে মাকে খুন , ৩৪ দিন পর লাশ উদ্ধার সাতক্ষীরায় সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কুষ্টিয়ায় বড় বাজারে জাহাঙ্গীর কসমেটিকস গুদামে আগুন, কোটি টাকার ক্ষতি সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসির) বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শামসুজ্জামানের বিদায়ে শোকের ছায়া, তিনি ছিলেন রঙের মানুষ: শাকিব খান কেরাণীগঞ্জে তিনতলা ভবন ধসে পড়েছে বন্যার কবলে ইন্দোনেশিয়ার রাজধানী, সরিয়ে নেওয়া হলো বহু মানুষ কোভিট-১৯ টিকা নিলেন “কুষ্টিয়া অনুসন্ধান” সম্পাদক সাংবাদিক তৌফিক তপন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই, ৩ কোটি ২০ লাখে কলকাতায় সাকিব

সাতক্ষীরায় জেলা পুলিশের অভিযানে চালকদের ডোপ টেস্ট

সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৫০ পাঠক পড়েছে

সাতক্ষীরা জেলার সড়ক পরিবহন খাতকে মাদকাসক্ত চালক মুক্ত করতে চালকদের ডোপ টেস্ট করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের নির্দেশনা এবং সার্বিক তত্ত্বাবধানে সাতক্ষীরা মেডিকেল কলেজ সংলগ্ন মেইন রাস্তায় ট্রাফিক পুলিশ, সদর থানা পুলিশ, জেলা গোয়েন্দা শাখা ও পুলিশ লাইন্স এর চৌকস পুলিশ সদস্যদের সমন্বয়ে চালক এবং মোটর শ্রমিকদের মাঝে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মির্জা সালাইউদ্দিন এর নেতৃত্বে পরিচালিত অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর এবং ডিবি ওসি ইয়াছিন। “জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০” উপলক্ষে সড়কে দুর্ঘটনা কমাতে এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক চালকদের ডোপ টেস্ট করার অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সন্দেহভাজন ১২ জনের মধ্যে ৫ জনের ডোপ টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় অর্থাৎ মাদকসেবী বলে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। সাতক্ষীরা সড়ক পরিবহন খাতকে মাদকসেবী মুক্ত করাতে এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580