শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরাকে অর্থনৈতিক জোনে পরিণত করতে দলমত সবাইকে এগিয়ে আসতে হবে রুহুল হক-এমপি দৌলতপুর সমিতি কুষ্টিয়ার বার্ষিক পিকনিক সম্পন্ন কুষ্টিয়ায় সম্পত্তির লোভে মাকে খুন , ৩৪ দিন পর লাশ উদ্ধার সাতক্ষীরায় সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কুষ্টিয়ায় বড় বাজারে জাহাঙ্গীর কসমেটিকস গুদামে আগুন, কোটি টাকার ক্ষতি সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাব (কেপিসির) বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ শামসুজ্জামানের বিদায়ে শোকের ছায়া, তিনি ছিলেন রঙের মানুষ: শাকিব খান কেরাণীগঞ্জে তিনতলা ভবন ধসে পড়েছে বন্যার কবলে ইন্দোনেশিয়ার রাজধানী, সরিয়ে নেওয়া হলো বহু মানুষ কোভিট-১৯ টিকা নিলেন “কুষ্টিয়া অনুসন্ধান” সম্পাদক সাংবাদিক তৌফিক তপন

সাতক্ষীরায় বঙ্গবন্ধু পরিষদের জেল হত্যা দিবসের আলোচনাসভায় বীর মুক্তিযোদ্ধা রবি এমপি

কাজি মনোয়ারুল হক মুন্না সাতক্ষিরা
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১২৪ পাঠক পড়েছে

সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে জেল হত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনাসভায় সাতক্ষীরা সদর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি বলেন, যারা দেশকে ভালবাসে না, দেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না তারাই জাতীয় চার নেতাকে হত্যা করেছিল বলে মন্তব্য করেন । তিনি আরও বলেন আজও দেশকে নিয়ে তারাই ষড়যন্ত্র করছে । জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ইতিহাসের জঘন্যতম দিন এই ৩রা নভেম্বর। এদিনে জেলখানায় জাতীয় চার নেতাকে স্বাধীনতা বিরোধীরা হত্যা করে। এরা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতে বারবার হামলা করেছে। মহান আল্লাহ তায়ালা বাংলাদেশের জনগণের ভাগ্যোন্নয়নে জননেত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন।

প্রধান অতিথি আরও বলেন, আমরা অতীত থেকে অনেক কিছু শিখেছি। সেই শিক্ষা থেকে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে দলকে সুসংগঠিত করে ঐক্যবদ্ধ হয়ে দলকে এগিয়ে নিতে হবে।

সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মহিউদ্দিন হাশেমী তপু’র সঞ্চালনায় অত্র পরিষদের সভাপতি মকসুমুল হাকিমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা চেয়ারম্যান জ্যোৎস্না আরা, সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার চীফ এডিটর শেখ তহিদুর রহমান, পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য প্রভাষক এম সুশান্ত প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট দাড়িয়ে নিরাবতা পালন করা হয়। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরাতন কোর্ট মসজিদের পেশ ইমাম হাফেজ ক্বারী শেখ ফিরোজ আহমেদ । এসময় আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ জেলা বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580