রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীদের শপথ কুষ্টিয়ায় উৎসবমুখর পরিবেশে কেপিসি’র দ্বি-বার্ষিক সম্পন্ন হয়েছে কেপিসি’র নব-নির্বাচিত নির্বাহী সদস্য তৌফিক তপনকে বিভিন্ন মহলের শুভেচ্ছা “তথ্য আামার অধিকার জানতে হবে সবার” কুষ্টিয়ায় ডিপিএফ’র উদ্যোগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসে ভার্চুয়াল সভা কুষ্টিয়ায় নির্বাচনী প্রচারণায় কেপিসি’র প্রার্থীগণ গণসংযোগ অব্যাহত রেখেছে ২ অক্টোবর কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসির নির্বাচন কুষ্টিয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটির দৌলতপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কুষ্টিয়ায় মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি শহিদুল সম্পাদক জরিফ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন ফলাফল প্রকাশ কুষ্টিয়ায় চেম্বার অব কমার্স’র দ্বি-বার্ষিক নির্বাচন

সাতক্ষীরা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে নিহত ২ আহত ১০

সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৫১৪ পাঠক পড়েছে

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের শাকদাহ নামক স্থানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে দুই জন নিহত ও ১০ জন আহত হয়েছে। আজ রোববার সকালে তালা উপজেলার পাটকেলঘাটা থানার শাকদাহ ব্রিজ সংলগ্ন এলাকায় দূর্ঘটনাটি ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন, শ্যামনগর উপজেলার আড়পাঙ্গাসিয়া গ্রামের মৃত মাদার চন্দ্র মন্ডলের ছেলে রামপদ মন্ডল ও একই এলাকার মৃত বনমালী মন্ডলের ছেলে অতিঙ্কার মন্ডল।

পাটকেলঘাটা থানা পুলিশ জানায়, খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী একটি যাত্রীবাহী বাস শাকদাহ ব্রিজ পার হয়ে অপর একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে পানিতে ডুবে যায়। এতে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। এ সময় আহত হয় আরো ১০ জন।

এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এ খবর পাওয়া মাত্র পাটকেলঘাটা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌছে আহত ও নিহতদের উদ্ধার করে, দুর্ঘটনায় পতিত যাত্রীবাহী বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।
পাটকেলঘাটা থানার উপপরিদর্শক শাহীন হোসেন জানান, নিহত ও আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি (খুলনা মেট্রো-জ- ০০-০৪-০০৬৯) উদ্ধার করা হয়েছে!

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580