মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

২০জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীন ও ভূমিহীনদের জমি প্রদান : ডিসি সাইদুল ইসলাম

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ১০৭ পাঠক পড়েছে

কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে আজ ১৮ জুন শুক্রবার সকালে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেসবিফ্রিং অনুষ্ঠিত হয়।

প্রেসব্রিফিং এ লিখিত বক্তব্য রাখেন জেলা প্রশাসক সাইদুল ইসলাম। জেলা প্রশাসক জানান, আগামী ২০ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে কুষ্টিয়ার ১৬৫ টি গৃহসহ সমগ্র দেশে ৫৩ হাজার ৩ শত ৪০ টি গৃহহীন পরিবারের অনুকুলে গৃহের জমির দলিল ও ঘরের চাবী হস্তান্তর করবেন।

বর্তমান বিশ্বে এটি একটি নজির বিহীন দৃষ্টান্ত হয়ে থাকবে বলে কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম প্রেস ব্রিফিংকালে সাংবাদিকদের জানান।

জেলা প্রশাসকের সভাকক্ষে প্রেস ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সিরাজুল ইসলাম, এনডিসি সিরাজুল ইসলাম, নির্বাহী ম্যাজিষ্ট্রেটগন,

কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক আখতারুজ্জামান মৃধা পলাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, তথ্য ও গবেষনা সম্পাদক ইমরান হাসান পাপ্পু, সদস্য সালমান শাহারিয়ার রাজু, সুমন মাহমুদ, মাহমুদুল হক বাদলসহ কু্ষ্টিয়া প্রেসক্লাব কেপিসির প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2019-2020 । কুষ্টিয়া অনুসন্ধান
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580